শহীদ
- নন্দী সূর ১৭-০৫-২০২৪

শহীদ তুমি আজও আছো
বুকের মাঝে উজল, 
তোমার রক্তে সিক্ত এ দেশ 
শুদ্ধ মায়ের আঁচল। 
শহীদ তোমার বলিদানে 
আমার দেশের মুক্তি, 
শহীদ তোমার বীর গাঁথা 
আমার ডানার শক্তি। 
শহীদ তোমার স্বপ্নগুলো 
জাপটে আজও বাঁচি, 
তোমার চিতার উপর মোরা 
সুখের নাচন নাচি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।